বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

23 C
Habiganj
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

অনুষ্ঠিত হয়ে গেল লেডি লাভস এর প্রীতি সম্মেলন

লেডি লাভস ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের একটি পরিবার। সকল পেশায় নিয়োজিত নারীদের মিলনমেলা হিসাবে পরিচিত এই গ্রুপ। অনেকে এই গ্রুপ এর মাধ্যমে পেয়েছে সফল ক্রেতার সুনাম। এরই ধারাবাহিকতায় শুক্রবার (০৬ নভেম্বর) অনুষ্ঠিত হয়ে গেল লেডি লাভস এর প্রীতি সম্মেলন।

এডমিন বদরুন্নাহার চৌধুরীর পরিচালনায় এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপনা করেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যা ফেরদৌস আরা বেগম।

হবিগঞ্জ প্রেসক্লাব হল রুমে অনুষ্ঠিত উক্ত মিলন মেলায় আরও উপস্থিত ছিলেন এডমিন নূরুন্নাহার চৌধুরী (ওহ পেয়ার), নৌরিন জাহান (হ্যলো কেকওয়ালি), আমিশা রহমান (ওয়াও কালেকশন), রুমানা আহমেদ (এ আর কালেকশন), সেগুপ্তা চৌধুরী, (আইশি হোমমেড পিঠা), সুলতানা তানিয়া (জান্নাত ফ্যাশন), নীলাঞ্জনা (গার্লস স্কোয়াড), তাহমিন উর্মি (মায়াঘর), নূরজাহান মণি (মণিস পার্লার), মাছুমা জান্নাত (জান্নাত কালেকশন), মাহমুদা (এ এফ কালেকশন) ,স্মৃতি মাহফুজ (পঞ্চপল্লী) মুমু, ইরা, রোকেয়া আক্তার ও কবি লুৎফুন নীরা প্রমুখ।

কাঁধে কাঁধ মিলিয়ে নারী উদ্যোক্তাদের সাথে নিয়ে নারী উদ্যোক্তা মেলার আয়োজন করার ইচ্ছা প্রকাশ করে লেডি লাভস পরিবার।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe