বুধবার, আগস্ট ১৭, ২০২২

অন্যরকম ডলি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বিনোদন ডেস্ক: স্টেজ শো নিয়ে গত বছর ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনি। নতুন গানে খুব বেশি একটা দেখা যায়নি তাকে। তবে, চলতি বছর অন্যরকম এক ডলিকে আবিষ্কার করতে পারবেন শ্রোতা-দর্শক। কারণ গত বছরের শেষেই তিনি ব্যস্ত হওয়া শুরু করেছিলেন বিভিন্ন ধরনের গানের কাজে। এ বছরজুড়েই গানে ব্যস্ত থাকতে দেখা যাবে ডলিকে। সেই লক্ষ্য নিয়েই এগিয়ে চলছেন এ শিল্পী। এরইমধ্যে নতুন কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন। এসবের মধ্যে কয়েকটি রয়েছে একক কণ্ঠে।

আর আসিফ আকবরের সঙ্গেও একটি দ্বৈত গানে কাজ করেছেন তিনি। সামনে এ শিল্পীর সঙ্গে আরো কয়েকটি গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। এ বিষয়ে ডলি সায়ন্তনি বলেন, আমি এ বছরটাকে একটু অন্যরকম করতে চাই। সে লক্ষে নতুন বেশ কিছু গান করেছি। এখনো করছি। এগুলো নতুন বছরের শুরুতেই হয়তো প্রকাশ হবে।

শ্রোতারা আমার নতুন গানের কথা প্রায়ই বলেন। তাদের জন্যই এ গানগুলো করেছি। এরমধ্যে একটি গান করেছি আসিফ আকবরের সঙ্গে। কয়েকটি একক গানও করেছি। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার। এদিকে, মৌলিক এ নতুন গানের বাইরেও আরো একটি প্রজেক্ট হাতে নিয়েছেন ডলি।

এরমধ্যে নিজের জনপ্রিয় ১০টি গান নিয়ে একটি অ্যালবামের কাজ এগিয়ে নিচ্ছেন। এগুলো নতুন সংগীতায়োজনে গাইছেন এ শিল্পী। তাছাড়া এগুলোর ভিডিও তৈরিতেও মনোযোগী হয়েছেন ডলি। এ প্রজেক্টও নতুন বছরে প্রকাশ করবেন তিনি।

এ বিষয়ে ডলি বলেন, আমার জনপ্রিয় গানগুলো নিয়ে কাজ করার চিন্তাটা অনেক আগের। এখন এর বাস্তব রূপ দেয়ার চেষ্টা করছি। এরইমধ্যে অডিও এবং ভিডিওর কাজ দ্রুত এগিয়ে চলছে। এটা ভক্ত-শ্রোতাদের জন্য অন্যরকম চমক হয়ে থাকবে বলে আমার বিশ্বাস।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের...

থানা পুলিশের অভিযানের পরও বানিয়াচংয়ে থেমে নেই অপরাধ কর্মকান্ড

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশ দিন-রাতে একের পর অভিযান চালিয়ে...

লাখাইয়ে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান...