মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে – এমপি আবু জাহির

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বর্তমান সরকার আইনের শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক, শাস্তি তাকে পেতেই হবে। রোববার হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান উপদেষ্টার বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, মাদক ও জুয়ার সঙ্গে যারা জড়িত তারা আরও বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত হয়। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতিতে সকলকে একযোগে কাজ করতে হবে। অপরাধীর কোন রাজনৈতিক পরিচয় থাকতে পারে না। অপরাধীর পরিচয় সে অপরাধী।

কেউ অপরাধ করে এরপর রাজনৈতিক ছত্রছায়ায় বেঁচে যাবে এটা হতে পারে না। বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনে কোন অপরাধীর স্থান নেই। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয় এমন কাজে যে কেউ জড়িত হলে তাকে অবশ্যই গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে তিনি সকলের প্রতি নির্দেশনা দিয়েছেন।

এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

এতে আরও বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক প্রমুখ।

সভায় র‌্যাব, বিজিবি, পুলিশ প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক গুরুত্বপূর্ণ নানা সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...