শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৪ জুলাই ২০২১
31 C
Habiganj

অশ্লীল ছবি-ভিডিও বিক্রি : মোবাইল কোর্টে যুবকের কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অশ্লীল ছবি-ভিডিও বিক্রির দায়ে কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে নামে সাগর দাস (২২) নামে এক যুবককে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত সাগর দাশ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের রনি দাসের ছেলে।

জানা যায়, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন নবীগঞ্জ থানার একদল পুলিশ সহকারে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ি বাজারের বিভিন্ন কম্পিউটারের দোকানে অভিযান পরিচালনা করা হয়।

অশ্লীল ছবি-ভিডিও বিক্রি : মোবাইল কোর্টে যুবকের কারাদণ্ড

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে অশ্লীল ছবি-ভিডিও বিক্রির দায়ে কম্পিউটারের দোকানের ব্যবসায়ী সাগর দাশ (২২) কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। একই সাথে কম্পিউটারের পিসি জব্দ করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe