রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

অশ্লীল ভিডিও ও ছবি সংরক্ষণ এবং বিক্রয়ের দায়ে নবীগঞ্জে জরিমানা

শাহরিয়ার আহমেদ শাওন, নবীগঞ্জ

হবিগঞ্জের নবীগঞ্জে অশ্লীল ভিডিও ও ছবি সংরক্ষণ এবং বিক্রয়ের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা ও অপরাধে ব্যবহৃত ০২ টি কম্পিউটার (CPU) জব্দ ও বাজেয়াপ্ত করা হয়েছে।

নবীগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন।

সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ চৌদ্দ হাজারী মার্কেটের নয়নমনি কম্পিউটার নেট নামক একটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় নয়নমনি সরকারের কম্পিউটারে গোপনে সংরক্ষিত অশ্লীল ভিডিও ফুটেজ ও ছবি পাওয়া যায়।

অপরাধীর দোষ স্বীকার ও সাক্ষীর ভিত্তিতে ১৮৬০ এর ২৯২ ধারায় ও মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা অনুযায়ী দোষী সাব্যস্ত করে অশ্লীল ভিডিও ধারণ ও সংরক্ষনের অভিযোগে তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অপরাধে ব্যবহৃত ২ টি কম্পিউটার (CPU) জব্দ ও বাজেয়াপ্ত করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe