৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:০০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশ – এমপি আবু জাহির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

আজ শনিবার চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এই নির্দেশনা দেন।

তিনি বলেন, কেন্দ্রীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে গিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের রাজনীতি করার সুযোগ নেই। পদ—পদবীর প্রতিযোগিতা থাকতে পারে; তবে নেতাকর্মীদের মধ্যে প্রতিহিংসা থাকা সংগঠনের জন্য মঙ্গলজনক নয়।

বিএনপি ক্ষমতায় থাকলে তাঁদের নেতাকর্মী মোটাতাজা হয় উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, মনে রাখবেন নিজেদের স্বার্থে নয়; দেশ ও জনগণের বৃহত্তর স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করার প্রয়োজন। এক্ষেত্রে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে বিবেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলীর পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম এবং চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর ও জেলা আওয়ামী লীগে তথ্য ও গবেষণা সম্পাদক নিজামুল হক রানা।