আওয়ামীলীগ জগণের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে কাজ করে যাচ্ছে-এমপি আবু জাহির

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছিল এদেশের মানুষের মুক্তির লক্ষ্যে। আর বর্তমানে কাজ করে যাচ্ছে উন্নয়ন-অগ্রগতির জন্য।

আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করে দেশকে ধ্বংস করতে অতীতেও ষড়যন্ত্র হয়েছিল। বর্তমানেও ষড়যন্ত্র চলছে। জাতির অগ্রগতির স্বার্থে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সুসংগঠিত থাকতে হবে।

গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, অতীতেও সুবিধাবাদীরা দলের দুর্দিনে আওয়ামী লীগ থেকে সরে দাঁড়িয়েছিল। বর্তমানেও এ ধরণের সুবিধাবাদী লোক রয়েছে। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিদের যৌথ পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব মোঃ আরব আলী, অ্যাডভোকেট আবুল ফজল, অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুতফুর রহমান তালুকদার, অ্যাডভোকেট সালেহ আহমেদ, মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম,

যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজ আলী, কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, দপ্তর সম্পাদক মো. আলমগীর খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুর উদ্দিন চৌধুরী বুলবুল,

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল,

জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, মক্রমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, মো. আক্তার মিয়া, মাহবুবুর রহমান হিরো, সহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সদর উপজেলা পর্যায়ের সকল সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়।