শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

11.6 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

আজমিরিগঞ্জে মোটর সাইকেল চালকের সাথে যাত্রীদের সংঘর্ষ

হবিগঞ্জ-আজমিরীগঞ্জ সড়কে যাত্রী বহনকারী মোটর সাইকেলের চালকের সাথে প্রতিনিয়তই যাত্রীদের বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটছে। জানা যায়, দীর্ঘদিন ধরে হবিগঞ্জ খোয়াই মুখ থেকে আজমিরীগঞ্জে প্রায়ই মোটর সাইকেল যাত্রী নিয়ে চলাচল করে। তবে কিছু চালকরা যাত্রীদের গন্তব্যেস্থলে না নিয়ে মাঝপথে নামিয়ে দেয়ায় যাত্রীরা ভোগান্তিতে পড়েন। গতকাল বুধবার আজমিরীগঞ্জ উপজেলা অফিসের নিকট যাত্রীবাহি মোটর সাইকেলের স্ট্যান্ডে এমন একটি ঘটনায় যাত্রী ও চালকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে ৫ জন আহত হয়।

জানা যায়, হবিগঞ্জ থেকে প্রতিদিন প্রায়ই শতাধিক যাত্রী মোটর সাইকেলে আজমিরীগঞ্জ যান। যার ভাড়া জনপ্রতি ১৫০ টাকা। কিন্তু এ সুযোগ সুবিধা থাকায় অনেকেই সিএনজিতে না যেয়ে মোটর সাইকেলে যান। গতকাল হবিগঞ্জ থেকে দুই যাত্রী আজমিরীগঞ্জ কাকাইলছেওয়ে যাবার জন্য ৪শ টাকায় উঠেন। কিন্তু ওই মোটর সাইকেলের চালক আজমিরীগঞ্জ উপজেলা অফিসের সামনে নামিয়ে দেয়। এ নিয়ে যাত্রীদের সাথে বাকবিতন্ডা হয়। এতে হানিফ ও সুমন নামে দুই যাত্রী আহত হয়। তাদের চিকিৎসা দেয়া হয়। পরে উভয়ের মধ্যস্থতায় সমাধান হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe