শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

আজমিরীগঞ্জের বদলপুর থেকে অন্যত্রে পাচারকালে ১৫ বস্তা সরকারি চাল জব্দ

আজমিরীগঞ্জের বদলপুর থেকে অন্যত্র পাচারকালে খাদ্য বান্ধব কর্মসূচির ১৫ বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাঁন। এতে সহযোগীতা করেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গাজী মাজহারুল আনোয়ার ও স্খানীয় জনসাধারণ।

বিষয়টি আঁচ করতে পেরে জড়িতরা পালিয়ে যায়।

জানা যায়, আজমিরীগঞ্জের বদলপুর থেকে পরিবহণ যোগে বুধবার দিবাগত রাতে এলাকার একটি অসাধুচক্র সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ৪৫০ কেজি অর্থাৎ ৩০ কেজি ওজনের ১৫ বস্তা চাল অন্যত্র পাচারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে রাত অনুমানিক সাড়ে ৮ টায় অভিযান চালিয়ে খাদ্য বান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে বিক্রির উদ্দ্যেশ্যে পরিবহন করায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পরিবহনকৃত ৪৫০ কেজি চাল (৩০ কেজি ওজনের ১৫বস্তা ) জব্দ করা হয়।

এসময় অভিযানের সংবাদ আঁচ করতে পেরে অপরাধী পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি। জব্দকৃত চালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গাজী মাজহারুল আনোয়ার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, কে দায়িত্ব দেয়া হয়। সেই সাথে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রির সাথে কে বা কারা জড়িত সে বিষয়ে স্থানীয়ভাবে তদন্ত করার জন্য বদলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুষেনজিৎ চৌধুরীকে কে নির্দেশ দেয়া হয়।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe