25.2 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমঅপরাধআজমিরীগঞ্জের সৌলরীবাজারে স্বাস্হবিধি না মানায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আজমিরীগঞ্জের সৌলরীবাজারে স্বাস্হবিধি না মানায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের সৌলরীবাজারে স্বাস্হ্যবিধি না মানায় ৪ টি ব্যবসা প্রতিষ্টানকে ১ হাজার ৯ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

প্রাণঘাতী সংক্রামক রোগ করোনা সংক্রমণের প্রাদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য অধিদপ্তর আজ সোমবার থেকে আগামী এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা করেছে। সেই সাথে লকডাউন চলাকালীন সময়ে স্বাস্হবিধি ও সামাজিক নিরাপদ দূরত্ব সহ ১১ টি নির্দেশনা মেনে চলার জন্য প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুর অনুমানিক ১২ টায় আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের সৌলরীবাজারে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাঁন।

এসময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করার দায়ে ৪ টি প্রতিষ্ঠানকে ১ হাজার ৯ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং মাস্ক পরিধান, নির্দেশনা মেনে কার্যক্রম পরিচালনার জন্য উৎসাহ প্রদান করা হয়।

এসময় আজমিরীগঞ্জ পৌরসভার সহযোগিতায় বিনামূল্যে কিছু মাস্ক বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি না মানায় সংক্রামক রোগ (প্র.নি.নি) আইন, ২০১৮ অনুসারে কাকাইলছেওয়ের বাসিন্দা মোঃ সুরুজ মিয়ার পুত্র জহিরুল ইসলাম কে ৩০০; রসুলপুরের বাসিন্দা মোঃ আমিন মিয়ার পুত্র শফিকুল কে ৫০০, বদলপুরের বাসিন্দা রাকেশ সূত্রধরের পুত্র রায়মন সূত্রধর কে ১০০, ও নজরাকান্দা গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল খালেকের পুত্র আব্দুল মালেক কে ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

করোনা প্রতিরোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান জানান।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ