রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

আজমিরীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে কারাদণ্ড

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কুশিয়ারা-কালনী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ ব্যক্তিকে ১ মাসের করে কারাদণ্ড দিয়েছে মোবাইল কোর্ট। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সালেহা সুলতানা সুমি এবং আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের যৌথ অভিযান পরিচালনা করেন।

অবৈধভাবে বালুও ভিট মাটি উত্তোলনের দায়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪ও ৫ ধারা অমান্য করে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় মিঠামইন উপজেলার চানপুর গ্রামের মোঃ নুর মিয়ার পুত্র রতন মিয়া (১৮), করিমগঞ্জ উপজেলার চামড়া ঘাট গ্রামের আবু বকর ছিদ্দিক মিয়ার পুত্র শরীফুল ইসলাম (২০), করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি গ্রামের লিটন মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (১৮), করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র মাহবুল আলম (২০), নাসিরনগর চাতলপাড় গ্রামের জজ মিয়ার পুত্র মোঃ রুয়েল মিয়া (৩০), কে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয় এবং ৩টি ড্রেজার মেশিনের পাইপ ধ্বংস করা হয়। মোবাইল কোর্টকে সহায়তা করে এস আই প্রদীপ দাশের নেতৃত্বে একদল পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe