বুধবার, জুন ২৯, ২০২২

আজমিরীগঞ্জে আশ্রয় কেন্দ্রে মানবেতর জীবন-যাপন করছে বানবাসীরা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আশিকুর রহমান, আজমিরীগঞ্জঃ

আজমিরীগঞ্জে দিন দিন বন্যা অবনতির কারণে আশ্রয় কেন্দ্রে ও পানিবন্দী হয়ে পড়েছে দুর্গতরা। একবেলা রান্না করে তিন বেলা খেয়ে থাকতে হয় তাদের ।

সরজমিনে গিয়ে দেখা যায়, আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিরাট বাঁশহাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুর্গতরা আশ্রয় নিলে দিন দিন পানি বৃদ্ধি পাওয়ার কারণে রাস্তা থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে আশ্রয় কেন্দ্রটি। পারাপারের জন্য নেই কোন সাঁকো।

তাদের সাথে কথা বলতে গেলে কষ্টে কান্না স্বরে বলে রান্নার জন্য গ্যাস নেই আর লাকরি দিয়ে রান্না করা স্কুল কর্তৃপক্ষের নিষেধ। একবার রান্না করলে তিন বেলা খাই। এদের মধ্যে মাসকুদ মিয়া বলেন, স্থানীয় প্রতিনিধিরা এসে খোঁজ খবর নেয় কেউ কোন সাহায্য করে না। একটি বাঁশের সাঁকো পর্যন্ত তৈরী করে দেয় না। শুধু মুখে শান্তনা দেয়। ১৩ কেজি চাল-ডাল পেয়ছি। আর কিছুই পাইনি। রাজনৈতিক, সামাজিক অঙ্গ সংগঠনের কাছে বন্যা দুর্গতদের আকুল আবেদন তাদের প্রতি যেন সবার সুদৃষ্টি হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...