বুধবার, আগস্ট ১০, ২০২২

আজমিরীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ শিক্ষার্থীর নিজ বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসীর মাঝে শুরু হয়েছে নানা ধরণের গুঞ্জন।

কিশোরগঞ্জের ইটনার মৃগা ইউনিয়নের আন্দাইর গ্রামের বাসিন্দা কিনাই মিয়ার কণ্যা ও আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কেয়া আক্তার (১৮) এর লাশ সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বাড়ির পিছনের একটি গাছে ঝুলন্ত দেখে শোর চিৎকার শুরু করে বাড়ির লোকজন।

পরে বাড়ির লোকজনই গাছ থেকে লাশ নামিয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। বিষয়টি নিয়ে সন্দেহ সৃষ্টি হলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সিলেটে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আজমিরীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে জানান, ইটনা থানাকে অবহিত করা হয়েছে। আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশটি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। এদিকে ওই শিক্ষার্থীকে হত্যা না সে আত্মহত্যা করেছে এ নিয়ে এলাকার লোকজনের মধ্যে নানা ধরণের গুঞ্জন শুরু হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...