সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

আজমিরীগঞ্জে কুশিয়ারা গুচ্ছগ্রাম প্রকল্পের ৩০ ঘর ভূমিহীনদের মধ্যে হস্তান্তর

আজমিরীগঞ্জ ১ নং সদর ইউনিয়নের বিরাট ভাটিপড়া গ্রামের অদূরে নির্মিত কুশিয়ারা গুচ্ছগ্রাম প্রকল্পের ৩০ টি ঘর মঙ্গলবার এলাকার অসহায় ভূমিহীন ও হতদরিদ্রের মাঝে হস্তান্তর করা হয়েছে। এতে করে এলাকার ভূমিহীন ও গৃহহীন ৩০ টি পরিবারের সদস্যরা মাথাগোঁজার ঠাঁই পেল।

জানা যায়, আজমিরীগঞ্জ ১ নং সদর ইউনিয়নের বিরাট ভাটিপড়া গ্রামের অদূরে ২০১৮-১৯ অর্থবছরে কুশিয়ারা গুচ্ছগ্রাম প্রকল্পের অধীনে ৩০ টি গৃহ নির্মাণ করা হয়। ইতিমধ্যে ওই ঘর সমূহের নির্মাণকাজ শেষ করা হয়।

এরই ধারাবাহিকতায়, এলাকার অসহায়, গৃহহীন ও হতদরিদ্রদের অর্থাৎ যাদেরকে হস্তান্তর করা হবে, তাদেরও একটি তালিকা তৈরির কাজও চুড়ান্ত করা হয়।

সে প্রেক্ষিতে মঙ্গলবার তালিকাভুক্ত ৩০ টি গৃহ হস্তান্তর করা দিনক্ষণ ঠিক করা হয়। নব-নির্মিত গৃহ হস্তান্তরে একটি অনুষ্টানের আয়োজন করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলীর সঞ্চালনায় উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন, হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং – আজমিরীগঞ্জ আসনের সংসদসদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্ত্তুজা হাসান, উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খান, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান, সজিব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, ইউপি চেয়ারম্যানগন, আজমিরীগঞ্জ সেচ্ছ্বাসেবক লীগের সভাপতি আশরাফুল হোসেন মোবারুল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

উপকারভোগীগণ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে বর্তমান সরকার ও সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe