বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

আজমিরীগঞ্জে চোরের উপদ্রব বৃদ্ধি

আজমিরীগঞ্জ পৌরসভাধীন নগর গ্রামে চোরের উপদ্রব আশংখাজনক ভাবে বৃদ্ধি পেয়েছে। রাত জেগে পাহারা দিচ্ছে অনেকেই। এক সপ্তাহে ৩ বাড়িতে চুরি ও ২ বাড়িতে হানা দিয়েছে চোরেরদল। অর্ধ-লক্ষাধিক টাকার আসবাবপত্র সহ মালামাল চুরি।

জানা যায়, আজমিরীগঞ্জ পৌরসভাধীন নগর গ্রামে সম্প্রতি চোরের উপদ্রব আশংখাজনক ভাবে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন দলবেঁধে কোন না কোন বাড়িতে হানা দিচ্ছে চোরের দল। ওই গ্রামের অধিকাংশ সনাতন ধর্মাবলম্বী লোকজনের বাড়ি টার্গেট করে হানা দিচ্ছে তারা।

চোর আতংকে অনেকেই রাত জেগে পাহারা দিচ্ছে। এরই ধারাবাহিকতায়, গত শুক্রবার দিবাগত গভীররাতে পৌর এলাকার নগর মুন্সিহাটি গ্রামের বাসিন্দা শুকলাল মোদকের পুত্র সুমন মোদক ও তার ভাই সমীর মোদকের ঘরের দরজা কৌশলে খুলে ভিতরে প্রবেশ করে নানা ধরণের আসবাবপত্র ও মালামাল চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তদল। চুরি যাওয়া মালামালের মূল্য অনুমানিক ৪০ হাজার টাকা। এর পূর্বের দিন অর্থাৎ গত বৃহস্পতিবার দিবাগত গভীররাতে একই গ্রামের বাসিন্দা গুরুপদ মোদক ও তার ভাই হরিপদ মোদকের বাড়িতে হানা দেয় একটি দূর্বৃত্তদল। শব্দ শুনে পরিবারের লোকজন ঘুম থেকে জেগে উঠে। পর আশপাশের লোকজন তাদের শোর-চিৎকার শুনে এগিয়ে আসলে, দূর্বৃত্তরা দৌঁড়ে আত্মগোপন করে। এদিকে এর একদিন পূর্বে মঙ্গলবার দিবাগত গভীররাতে একই গ্রামের বাসিন্দা মৃত- ভানু দেবের পুত্র বাসব দেবের বাড়িতে হানা দেয় একটি দূর্বৃত্তদল। তারা ঘরের দরজা কৌশলে খুলে ভিতরে প্রবেশ করে। পর ঘরে রক্ষিত নানা ধরণের আসবাবপত্র ও মালামাল চুরি করে নিয়ে যায়। চুরি যাওয়া মালামালের মূল্য অনুমানিক ২০ হাজার টাকা। এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে ভূক্তভোগীরা জানায়।

গ্রামের কিছু নেশাখোর ও মাদকাসক্ত কিশোর ও যুবকরা চুরির সাথে জড়িত আছে বলে এলাকাবাসীর ধারনা। এ ছাড়া ওই গ্রামে পুলিশী টহলের জোর দাবি জানিয়েছে তারা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe