৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:০১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

আজমিরীগঞ্জে দুই জুয়াড়ির কারাদণ্ড

ফরহাদ চৌধুরী: হবিগঞ্জের আজমিরীগঞ্জে অনলাইন ভিত্তিক তীর শিলং জুয়া খেলার দায়ে দুই জুয়াড়িকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যাবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় ৭ টায় পৌরশহরের মধ্যবাজারের তিন্নি মিষ্টান্ন ভাণ্ডারের পিছনের একটি কক্ষে অভিযান পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.শফিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের এই দণ্ডাদেশ প্রদান করেন। একই সাথে দণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে পঞ্চাশ টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়।

আটককৃতরা হলেন, পৌরসভার নগর গ্রামের আল্লাদ মিয়ার পুত্র মো.আলী আক্তার(৪০) এবং একই গ্রামের আলফু মিয়ার পুত্র আশিকুর রহমান (২৮)।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.শফিকুল ইসলাম বলেন, অনলাইনে জুয়া খেলার দায়ে ভ্রাম্যমাণ আদালতে বংগীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারা মোতাবেক তাদেরকে এই দণ্ড প্রদান করা হয়েছে।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহযোগীতা প্রদান করেন