শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের কঠোর অভিযান

কামাল আহমেদ সৌরভঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ১১ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত আজমিরীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জনাব মতিউর রহমান খান মোবাইল কোর্ট পরিচালনা করেন।

সারাদিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে আজমিগঞ্জ উপজেলা শিবপাশা পুলিশ ফাঁড়ীর ইনচার্জসহ পুলিশ সদস্যগণ, একদল সেনাবাহিনী ও আনসার বাহিনী সহযোগিতা করে। এ সময় শিবপাশা বাজার এবং বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের কঠোর অভিযান

এ সময় সরকার নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা এবং স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে বের হওয়ায় মোবাইল কোর্ট এর মাধ্যমে তাদের কে কঠোর হুঁশিয়ারি দেওয়া হয়। বাজারের এক ব্যবসায়ীকে ৩০০ টাকা অর্থদণ্ড করা হয়।

অভিযান চলাকালে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও সরকারি বিধি নিষেধ পালন করতে সাধারণ মানুষকে আহবান জানান নির্বাহী অফিসার মতিন রহমান খান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe