বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
25 C
Habiganj

আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবুহেনাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক খোয়াই ও দৈনিক যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি মোঃ আবুহেনাকে প্রাণনাশের হুমকি দিয়েছে একই এলাকার কতিপয় উগ্রমেজাজি ও দাঙ্গাবাজ লোক। এ ঘটনায় গতকাল বুধবার নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেছেন ওই সাংবাদিক।

সাধারণ ডায়রিতে উল্লখ করা হয় ,আজমিরীগঞ্জ পৌরসভাধীন মুন সিনেমাহল এলাকায় একই এলাকার বাসিন্দা মোঃ জাহিদুল আলম ও রকি মিয়া নামক দুই যুবককে মারপিট করছে কতিপয় লোক।

একই এলাকার ফিস ইন্ডাস্ট্রিজ লিমিটেড রোডের নিজ মালিকাধীন পেট্রোলের দোকানে বসে লোকজনের শোর-চিৎকার শুনে গতকাল বুধবার দুপুর অনুমানিক সাড়ে ১২ টায় ঘটনাস্হলে ছুঁটে যায় ওই সাংবাদিক। প্রথমে উভয়পক্ষের লোকজনদের বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। পরবর্তীতে নিজের পেশাগত দ্বায়িত্ব বোধ থেকে মারপিটের দৃশ্যের ছবি উঠানোর চেষ্টা করেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। একই সময় একপক্ষ পুলিশের নিকট আইনী সহায়তা নিতে আসেন। ঘটনার প্রায় ১ ঘন্টা পর অর্থাৎ দুপুর অনুমানিক দেড়টায় সাংবাদিক আবুহেনার অনুপস্থিতিতে তার ব্যবসা প্রতিষ্টানের সামনে এসে একই এলাকার মোঃ ছমির উদ্দিনের পুত্র মুক্তার হোসেন, মাসুক মিয়া ও রহেদ মিয়া সহ তার সঙ্গীরা ওই সাংবাদিককে খুঁজাখুঁজি করে অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ দেখে নেয়ার হুমকি প্রদান করে।

এক পর্যায়ে প্রাণনাশের হুমকি দিয়ে বলে যে, মার্ডার করেছি আরও একটা মার্ডার করে সাংবাদিকগিরি বাইর করমু। তারা ওই সাংবাদিক সহ তার পরিবারের সদস্যদের বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে৷ এমতাবস্তায় সাংবাদিক মোঃ আবুহেনা ভবিষ্যৎ নিরাপত্তার কথা বিবেচনা ও প্রতিকার চেয়ে গতকাল বুধবার উল্লেখিত দাঙ্গাবাজদের আসামি করে আজমিরীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। ডায়রি নং- ৯৮১ তারিখ- ২২-০৯-২০২১ খ্রীঃ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe