23.7 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

আজ থেকে নৌকার প্রচারণায় নামবে জেলা যুবলীগ

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের পক্ষে প্রচারণায় অংশ নিতে ঐক্যবদ্ধ জেলা যুবলীগের নয় উপজেলা ও ছয়টি পৌর কমিটি।
গতকাল বুধবার বিকেলে রেড ক্রিসেন্ট কার্যালয়ে সকল ইউনিটের নেতৃবৃন্দ এক সমন্বয় সভায় মিলিত হন। এতে সকল ইউনিট একযুগে কাজ করে নৌকার জয় নিশ্চিতের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আগামীকাল থেকে হবিগঞ্জ পৌরসভার নয়টি ওয়ার্ডে সুশৃঙ্খলভাবে তারা প্রচরণায় নামবেন। কর্মসূচিতে থাকবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরা ও এ উন্নয়ন অব্যাহতের জন্য হবিগঞ্জ পৌর নির্বাচনে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের জন্য নৌকায় ভোট প্রার্থনা।

সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান, বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক সৈয়দ আব্দুল গফফার মিলাদ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব, মাধবপুর পৌর যুবলীগের আহবায়ক একরামুল আলম লেবু, চুনারুঘাট পৌর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেন বকুল প্রমুখ।

সভায় জেলা যুবলীগের নেতৃবৃন্দসহ সবকটি উপজেলা, পৌর যুবলীগের সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহবায়কসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার