সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

আজ নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন

আজ রবিবার নবীগঞ্জ শহরস্থ হবিগঞ্জ জেলা পরিষদের ডাক বাংলোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন। এ নির্বাচনে ১৩ পদে লড়ছেন মোট ২০ প্রার্থী। গত মঙ্গলবার সকাল ১০ ঘটিকা থেকে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনার গোলাম মোস্তফা রফিক ও নির্বাচন কমিশনার ফজলুর রহমানের উপস্থিতিতে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। সভাপতি পদে প্রার্থীরা হলেন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার এম.এ বাছিত, দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার ও দৈনিক বিবিয়ানা পত্রিকার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী। সাধারণ সম্পাদক পদে দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি মোঃ আলমগীর মিয়া, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি এম. মুজিবুর রহমান ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি মোঃ সেলিম তালুকদার। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় প্রতিনিধি সলিল বরন দাশ ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি কিবরিয়া চৌধুরী এবং কোষাধ্যক্ষ পদে বৈচিত্র্যময় সিলেটের প্রতিনিধি আবু তালেব ও সাংবাদিক আকিকুর রহমান সেলিম। এছাড়াও নির্বাহী সদস্য পদে প্রার্থীরা হলেন- দৈনিক কাজির বাজার প্রতিনিধি তোফাজ্জল হোসেন, প্রথম আলোর সাবেক প্রতিনিধি এস.আর চৌধুরী সেলিম, দৈনিক ইনকিলাব প্রতিনিধি ফখরুল আহসান চৌধুরী, দৈনিক সিলেটের ডাক প্রতিনিধি আনোয়ার হোসেন মিঠু, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এটিএম সালাম, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সুবিনয় রায় বাপ্পি, দৈনিক সমকাল প্রতিনিধি এম এ আহমদ আজাদ, দৈনিক উত্তরপূর্বের প্রতিনিধি উত্তম কুমার পাল হিমেল, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি শাহ সুলতান আহমেদ, দৈনিক দিনকাল প্রতিনিধি অলিউর রহমান অলি। এদিকে সহ-সভাপতি পদে দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি আশাহিদ আলী আশার কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।
উল্লেখ্য, দীর্ঘদিনের বিরোধের অবসান ঘটিয়ে এবারই প্রথম বারের মতো প্রত্যক্ষ ভোটে অনুষ্ঠিত হচ্ছে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন। নবীগঞ্জের সাংবাদিক সমাজের ঐহিত্যবাহী সংগঠন ‘নবীগঞ্জ প্রেসক্লাব’ এর ইতিহাসে সর্ব প্রথম এই নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে আনন্দের জোয়ার ও নির্বাচনী আমেজ বিরাজ করছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe