সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

আতুকুড়া গ্রামের ডিঙ্গি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া গ্রামের ডিঙ্গি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আতুকুড়া পূর্ব হাটির যুবকরা এ প্রতিযোগিতার আয়োজন করেন। প্রতিযোগিতায় ৬টি ডিঙ্গি নৌকা অংশ গ্রহন করে। আর ব্যতিক্রমী ডিঙ্গি নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে এলাকার নারী-পুরুষ ভীড় জামান।

প্রতিযোগিতায় জুয়েল দাসের নৌকা চ্যাম্পিয়ন হয়। আর ২য় স্থান অর্জন করে জানে আলম আখনজী ডেঙ্গি নৌকা ও ৩য় স্থান অর্জন করে শেখ সাইদুর রহমানের নৌকা।

আতুকুড়া গ্রামের ডেঙ্গি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
চ্যাম্পিয়ন ডিঙ্গি নৌকার মালিকসহ প্রতিযোগীদের হাতে মোবাইল ফোন তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

 

প্রতিযোগিতা শেষে সুবিদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী তারেকুল ইসলাম খানের সৌজন্য বিজয়ী নৌকাকে ১ টি মোবাইল ফোন উপহার দেয়া হয়।

এছাড়াও ২য় স্থান অর্জনকারী নৌকাকে ২টি পাতি হাঁস ও ৩য় স্থান অর্জনকারী নৌকাকে একটি কাপ উপহার দেয়া হয়।

ডেঙ্গি নৌকা বাইচ প্রতিযোগিতা\

পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানে অতিথি ছিলেন- আতুকুড়া গ্রামের বিশিষ্ট মুরুব্বী আব্দুল হেকিম আমিরুল ইসলাম আখনজী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এসএম সুরুজ আলী, সুবিদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী তারেকুল ইসলাম খান, সায়েদুজ্জামান আখনজী, সোহাগ আখনজী, শান্তু, সলিম, সাইদুর, সেফাজ্জুল মিয়া, সাস্তু মিয়াসহ এলাকার মুরুব্বীয়ান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe