২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
24.2 C
Habiganj
২২ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম হবিগঞ্জ সদর আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে সুজনের মানববন্ধন

আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে সুজনের মানববন্ধন

 

মীর দুলালঃ আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলা শাখা উদ্যোগে হবিগঞ্জ জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে অদ্য ২ই অক্টোবর শুক্রবার, সকাল ১১ঘটিকায় এক মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।

সুজন সুশাসনের জন্য নাগরিক হবিগঞ্জ জেলা শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ এস এম মহসিন চৌধুরীর সভাপতিত্বে ও সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক চৌধুরী মিজবাহ উল বারী লিটন এর পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সুজন হবিগঞ্জ জেলা শাখার সহ সভাপতি জালাল উদ্দিন রুমি, সহ-সভাপতি মীর গোলাম রব্বানী, সিনিয়র শিক্ষক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মীর দুলাল, সহ-সম্পাদক আবদুল জলিল ফয়সল আহমদ তুষার, এডভোকেট বিজন বিহারী, সহ-সাধারন সম্পাদক এডভোকেট আসমা বেগম, কোষাধ্যক্ষ নোমান মিয়া, সোহেল আহমেদ চৌধুরী, নির্বাহী সদস্য শিরীন আক্তার সনিয়া, জ্যুতি আক্তার, শামিম আহমেদ, সুশাসনের জন্য নাগরিক হবিগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি সৈয়দ মইনুল হক আরিফ চেয়ারম্যান। সহ-সভাপতি শেখ আব্দুল কাদির কাজল, শায়েস্তাগঞ্জ পৌরসভার সুজন সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম চৌধুরী তুহিন, মোঃ নায়েব হোসাইন, সহ-সাধারন সম্পাদক মোঃ সালাউদ্দিন, হবিগঞ্জ পৌর শাখার সুজন সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক হারুনুর রহিম রূপজ, সাংগঠনিক সম্পাদক মহসিন আহমেদ,আজিজুল ইসলাম, লাখাই উপজেলা শাখা সভাপতি বাহার উদ্দিন, মোঃ ফজলু মিয়া, নির্বাহী সদস্য পিন্টু রায়, মহিবুর রহমান,মুখলিছুর রহমান ইশান, আবু নাছের শিপন কুরি, সাইফুল ইসলাম জসিম, আবদুল বারিক সুজন, জসিম উদ্দিন।

প্রমূখ বক্তারা বিশ্ব অহিংস দিবসের গুরুত্ব বিবেচনায় সংঘাত নয় সম্প্রীতির এই প্রতিপাদ্যকে সমাজে সমান ভাবে ছড়িয়ে দিতে পারলে একটি আদর্শ রাষ্ট্র গঠন সহজ ও সুন্দর হবে।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ