সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

15.2 C
Habiganj
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

নরসিংদীতে আবরার ফাহাদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

আমিনুল ইসলাম,নরসিংদী: গত ৬/১০/১৯ ইং তারিখে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহিমকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে বুয়েট পড়ুয়া একদল সন্ত্রাসী বাহিনী।

আবরার ফাহিমকে মধ্য যুগীয় কায়দায় বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে মিছিল, মানববন্ধন করেন বুয়েট,  ঢাবি, জাবি, জবিসহ অন্যান্য কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। সেইসাথে দোয়া মাহফিল ও গায়েবানা জানাযা অনুষ্ঠিত হয়।

এরই ধারাবিকতায় গত মঙ্গলবার (০৮ অক্টোবর) বিকাল ৫টায় নরসিংদী সরকারি কলেজ মাঠে আবরারের জানাজা অনুষ্ঠিত হয়।

“সচেতন ও মানবিক নরসিংদীবাসী” নামে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি গ্রুপের উদ্যোগে এ গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।জানাযা পূর্ববর্তী আলোচনায় অংশ নেন “ক্যাম্পেইন বাংলাদেশ” এর নরসিংদী জেলা শাখার প্রেসিডেন্ট এইচ.আর অনিক, নরসিংদী লিও ক্লাবের সেক্রেটারি মোঃ তৌহিদুল ইসলাম, রোটার‍্যাক্টর মাজহারুল ইসলাম ও নরসিংদী সরকারি কলেজের মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল-মামুনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। ।

ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে পাঁচে বাংলাদেশ

এসময় উপস্থিত সকলে বুয়েট এর মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার তীব্র নিন্দা ও হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির জন্য সরকারের কাছে জোড় দাবী জানান।

শুধু কলেজ-বিশ্ববিদ্যালয় নয় সারা দেশে আর কোথাও যেন নিরপরাধ মানুষকে আবরারের মত বলি না হতে হয়।কোন মায়ের বুক যেন আর এভাবে খালি না হয়।সেদিকে বিশেষ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। সবশেষে পরিবারের জন্য সমবেদনা ও আবরার ফাহাদের জন্য জান্নাত কামনা করে গায়েবানা জানাজার সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe