“আবাবিল সোসাইটি” শিমুলঘরের যাত্রা শুরু

0
4

“আবাবিল সোসাইটি” শিমুলঘরের যাত্রা শুরু । মাধবপুর উপজেলার শিমূলঘর গ্রামে আবাবিল সোসাইটি নামে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি স্থাপিত হয়েছে। গত ১০ই মহরম ২১ অক্টোবর ২০১৮খ্রিঃ আবাবিল সোসাইটি নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি শিমুলঘর গ্রামের সচেতন, শিক্ষিত, প্রবাসীসহ বেশ কয়েকজন যুবক মিলে পাঁচজনের একটি আহ্বায়ক কমিটি গঠন করে যাত্রা শুরু করে।

এবং সম্পুর্ণ অরাজনৈতিক ভাবে সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে থেকে কাজ করার অঙ্গিকার নিয়েই সংগঠনের কার্যক্রম চলবে বলে মনে করেন বর্তমান সোসাইটির আহ্বায়ক কমিটি। ১২ অক্টোবর শুক্রবার সকাল ৭ ঘটিকায় বাড়ি বাড়ি গিয়ে একটি ভ্যান গাড়ী ও দু’জন রোগীর চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করে সোসাইটির সদস্যরা। এ

র মোঃ তাউস মিয়াকে ১৫৭৮৫ মূল্যের একটি ভ্যান গাড়ী, মোঃ নূর ইসলাম মিয়াকে ১০,০০০ টাকা, এবং মোঃ মঞ্জু মিয়া খাঁনের চিকিৎসার জন্য ৫,০০০ টাকা অনুদান প্রদান করা হয়। অনুদান প্রদান করার সময় “সোসাইটির” পক্ষে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সভাপতি মোঃ রাসেল লস্কর, আহ্বায়ক কমিটির ক্যাশিয়ার ও দৈনিক ইনকিলাব নাসিরনগর উপজেলার প্রতিনিধি মাওলানা মুফতি মোযযাম্মিল হক মাছুমী, সদস্য মাওঃ আহমদ আলী, মুখলেছুর রহমান, সবুজ মিয়া।

আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ কুতুবউদ্দিন খান সুমন, গ্রামের বিশিষ্ট মুরুব্বী মোঃ নূরুল হক চৌধুরী, মোঃ বিল্লাল মিয়া খান, কুতুবউদ্দিন, জিলু মিয়া প্রমূখ।

সোসাইটির সদস্যদের এই সুন্দর উদ্যোগের প্রশংসা করে উপস্থিত সকলেই অভিনন্দন জানায় এবং সোসাইটির মাধ্যমে শিমূলঘর গ্রামের অনেক উন্নতি হবে বলেও মনে করেন। সোসাইটির সদস্যরা বলেন আমরা আমাদের এই স্বেচ্ছাসেবী কার্যক্রমকে ভবিষ্যতে দেশব্যাপী করার চিন্তা করবো ইনশাআল্লাহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here