শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

আবারো করোনায় আক্রান্ত এমপি আবু জাহির

দুই ডোজ টিকা নেয়ার পরও দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করে এমপির ব্যক্তিগত সহকারী সুদীপ দাস জানান, বৃহস্পতিবার ঢাকায় নমুনা দেন এমপি আবু জাহির। শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি ঢাকার ন্যাম ভবনের বাসায় আইসোলেশনে রয়েছেন।

গত বছরের ২৫ অক্টোবর প্রথমবার করোনায় আক্রান্ত হন এমপি আবু জাহির। পরে ঢাকার সম্মিলিত সামারিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি তিনি টিকার প্রথম ডোজ ও এরপর নির্ধারিত সময়ে দ্বিতীয় ডোজ নেন।

এদিকে এমপি আবু জাহির ২য় বার করোনায় আক্রান্ত হওয়ায় শুক্রবার জুম্মার নামাজের পর হবিগঞ্জ কোর্ট জামে মসজিদে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. সুলতান মাহমুদ, জেলা আওয়ামীলীগের সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe