বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
25 C
Habiganj

আবারো বাহুবলে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগ

বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের পায়রাটিলা আশ্রায়ন প্রকল্পে এক অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

১ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় সংঘটিত ধর্ষণের চেষ্টার ঘটনাটি ধামাচাপা দিতে দৌড়ঝাপ শুরু করেছেন কতিপয় মাতবরা।

এ বিষয়ে আশ্রায়ন প্রকল্পের সেক্রেটারি দেওয়ান দেলোয়ার হোসেন চৌধুরী জানান, আশ্রায়নে বসবাসরত আব্দুল কাদিরের ছেলে ২ সন্তানের জনক রাজন মিয়া (২৫) প্রতিবেশী শফিক মিয়ার স্কুল পড়ুয়া কন্যা (১৩) কে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর শোর-চিৎকার শুনে পাশে টিউবওয়েল থেকে পানি নিতে আসা মহিলারা এগিয়ে গেলে রাজন মিয়া পালিয়ে যায়।

ভিকটিমের মা শরিফা বেগম জানান, গত দুই বছর আগে রাজন মিয়া বসতঘরের দরজা ভেঙে আমাকেও ধর্ষণের চেষ্টা করেছিল। এ বিষয়ে ভিকটিমের পরিবার বিচার প্রার্থী হলে সালিশে রাজন ও তার পরিবার ক্ষমাপ্রার্থী হয়।

শুক্রবার সন্ধ্যায় ঘটনার পর পারিবারের পক্ষ থেকে ঘটনাটি বাহুবলের ইউএনওকে অবহিত করে ভিকটিমকে নিয়ে থানায় আসেন আশ্রয়ন প্রকল্পের সেক্রেটারি দেওয়ান দেলোয়ার হোসেন ও মা শরিফা বেগম।

এ ঘটনায় থানায় মামলার উদ্যোগ নিলে কতিপয় মাতবর বিষয়টি সালিশে নিষ্পত্তির নামে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান বলেন, এখনও থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe