বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

23 C
Habiganj
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না – মোতাচ্ছিরুল ইসলাম

সিলেট বিভাগ ও হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হাওয়ায় জনাব মোতাচ্ছিরুল ইসলাম কে লোকড়া গ্রামবাসীর পক্ষ থেকে বিশাল গন সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,হাজী মোঃ জুলমত আলী। আরো উপস্থিত ছিলেন, হাজী মোঃ ওয়াহিদ মিয়া (সাবেক মেম্বার), হাজী মোঃ সমুজ আলী (সাবেক মেম্বার), মোঃ আন্নর আলী, আব্দুর রহামন, মোঃ আলফু মিয়া, মোঃ জমির হোসেন, মোঃ আক্কাছ আলী, মোঃ জালাল আহমেদ, শ্রী হীরেন্দ্র লাল মনা সহ লোকড়া গ্রামের সর্বস্তরের জনগণ।

Mutasirul Islam

এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। প্রতিদিন একটি ভাল কাজ করার চেষ্টা করি। কারণ আমি মনে করি প্রতিটি দিনই আমার জন্য শেষ দিন হতে পারে।

তিনি বলেন, আমার কর্ম নির্ধারন করে দিবে আগামীতে আমি কোন পর্যায়ে থাকব। আমি কাউকে মিথ্যা আশ্বাস দেই না। কোথায় কি অসংগতি কোথায় কি লাগবে তা আমি নিজ থেকে বের করে উন্নয়ন করার চেষ্টা করে থাকি।

তিনি আরো বলেন, অনেকে আমার বিরুদ্ধে নানান অভিযোগ করেন, আপনারা তা যাচাই করবেন, সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের মানুষদেরকে জিজ্ঞেস করবেন, সদর উপজেলার চেয়ারম্যান সাব কেমন?

এ সময় তিনি সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন। এবং উপস্থিত সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

আরো পড়ুনঃ করোনাভাইরাস মোকাবিলায় সরকার পানির মতো টাকা খরচ করেছে

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe