সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

17.2 C
Habiganj
সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

আল্লামা তাফাজ্জুল হক এর ইন্তেকালে জেলা শিবিরের শোক প্রকাশ

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আল্লামা তাফাজ্জুল হক (৭৬) হবিগঞ্জী হুজুর এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির হবিগঞ্জ জেলা সভাপতি তারেকুল ইসলাম এবং জেলা সেক্রেটারি এনামুল হক।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ এই শোক প্রকাশ করেন।

শোক বার্তায় শিবির নেতৃবৃন্দ মরহুম আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী হুজুর এর রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম আজ রোববার বিকাল ৪ টা ৩৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রজিউন)। তিনি বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন রোগ সহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ৫ ছেলে, ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe