সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১
22.7 C
Habiganj

ইউনিয়ন নির্বাচনে নবীগঞ্জে নৌকার মাঝি যারা

আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের সরকারী দল আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়।

মঙ্গলবার(২৬ অক্টোবর) দুপুরে মনোনয়ন প্রাপ্তদের নাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তরা হলেন, ১নং বড় ভাকৈর(পশ্চিম) ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সমর চন্দ্র দাশ, ২নং বড় ভাকৈর(পূর্ব) ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আক্তার মিয়া (ছুবা), ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও লন্ডন প্রবাসী মোঃ আছাবুর রহমান (জীবন), ৪নং দীঘলবাক ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া, ৫ নং আউশকান্দি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান দিলাওর মিয়া, ৬নং কুর্শি ইউনিয়নে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলী আহমদ মুসা।

৭ নং করগাঁও ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান, ৮নং নবীগঞ্জ ইউনিয়নে যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, ৯নং বাউসা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আবু সিদ্দিক, ১০নং দেবপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী, ১১নং গজনাইপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সাবের আহমেদ চৌধুরী, ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ও ১৩ নং পানিউমদা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ইজাজুর রহমান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe