শনিবার, জুন ২৫, ২০২২

ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বহুল প্রতিক্ষিত হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অবিভাবক সদস্য পদে নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে।

গতকাল রোববার (১৩ মার্চ) সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পযন্ত বিদ্যালয়ের কক্ষে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়। নবীগঞ্জ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা দায়িত্ব পালন করেন।

ভোট গণনা শেষে নির্বাচনের প্রিজাইটিং অফিসার মাকসুদুল আলম সবার উপস্থিতিতে রেজাল্ট ঘোষনা করেন।

অবিভাবক সদস্য পদে সাতজন প্রার্থী উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। অভিভাবক সদস্য পদে আব্দুস শহীদ (ছাতা) প্রতীক নিয়ে ৩৩৬, আশাহীদ আলী আশা (দোয়াত কলম) প্রতীকে ৩০৮, চেরাগ আলী (গোলাপফুল) প্রতীকে ২৭৬ ও নূর আলী (দেয়াল ঘড়ি) প্রতীকে ১৮৮ ভোট পেয়ে অবিভাভক পদে সদস্য নির্বাচিত হয়েছেন।

অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী চঞ্চল রায় (বই) প্রতীকে ১৮১, মঈনুল হোসেন (মাছ) প্রতীকে ১২৩ ও মোশাহিদ আলী (চেয়ার) প্রতীকে ১১২ ভোট পেয়ে পরাজিত হন। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনী সহ জনপ্রতিনিধি, শিক্ষক অবিভাভক বৃন্দ ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন।

ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বপালন করেন নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম তিনি জানান, নির্বাচনে তফসিল ঘোষনার পরে করোনা বৃদ্ধি ও অনিবার্য কারণবসত নির্বাচন পিছিয়ে সর্বশেষ সুন্দর ও সুষ্ঠুভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটার, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় আজ নির্বাচন সম্পূর্ণ করতে পারলাম।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...