শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
23.9 C
Habiganj

ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

‘ষ্ট্রং ওমেন, ষ্ট্রং ওয়ার্ল্ড’ ইন্টারন্যাশনাল ইনার হুইল ২০২১-২২ বছরের নতুন এই থিমকে সামনে রেখে গত বৃহস্পতিবার হবিগঞ্জ স্কাই কুইন রেস্টুরেন্টে স্বাস্থ্যবিধি মেনে ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেছেন ক্লাব প্রেসিডেন্ট রায়হানা বেগম।

সভায় চার্টার প্রেসিডেন্ট তাহমিনা বেগম গিনি, আইপিপি কুমকুম চৌধুরী, পিপি তাহমিনা খান জলি, ভিপি (১) সানজিদা মোহিত প্রীতি, ভিপি (২) মাহফুজা আক্তার ডলি, ক্লাব সেক্রেটারি তাছকিরা আক্তার জুবলী, ট্রেজারার শায়লা পারভীন, ক্লাব করেস্পন্ডেন্ট রওশন আরা লুনা উপস্থিত ছিলেন।

সভায় বিগত কমিটি নতুন কমিটিকে ফুলের তোড়া প্রদান ও কেক কেটে অভিনন্দন জানায়। নতুন কমিটির পক্ষ থেকে উপস্থিত সবাইকে পিং ফার্ষ্টের ফুলেল শুভেচ্ছা জানিয়ে নতুন বছরের কার্যক্রম শুরু করা হয়।

সভায় আসন্ন ঈদ উল আযহায় অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ ও কোভিড-১৯ মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য ফেস মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণের সিদ্ধান্ত হয়েছে।

এদিন ক্লাবের পাস্ট সেক্রেটারি মাহফুজা আক্তার ডলির ম্যারেজ এনিভার্সারী উপলক্ষে তাঁকে উপহারসহ শুভেচ্ছা জানান উপস্থিত সবাই। ক্লাব প্রেসিডেন্ট রায়হানা বেগমের ফেলোশিপের মাধ্যমে আনন্দঘন পরিবেশে সভার সমাপ্তি ঘটে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe