বুধবার, আগস্ট ১০, ২০২২

ই-প্রেস হেলথ কেয়ারের সফল চিকিৎসা সেবা প্রদান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃ হাউশ মিয়াঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়ন এর বানেশ্বর আশ্রয় কেন্দ্রে বন্যাদুর্গত দের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদানের খবর পাওয়া গেছে।

জানা যায় চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দিতে অঙ্গীকারবদ্ধ সংগঠন “ই-প্রেস ক্লাব” এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের উদ্যোগে (২৯ জুন বুধবার) সকাল থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন ই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন এর আন্তরিকতা এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন এর সহযোগিতায় ই প্রেস ক্লাব এর নেতৃবৃন্দ এ আয়োজন সফল করতে পেরে উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

ই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা সৈয়দ ফজলুল কবীর বলেন, গরীব ও অসহায়দের পাশে দাড়ানোর জন্য আমরা ই প্রেস হেলথ কেয়ার ইউনিট চালু করেছি। আমাদের এ প্রচেষ্টা আজীবন অব্যাহত থাকবে।

ই প্রেস হেলথ কেয়ারের আহবায়ক ও মাধবপুর উপজেলার উদ্যোক্তা সাংবাদিক মাসুদ লস্কর বলেন, মানবতার কল্যাণে ই প্রেস হেলথ কেয়ার নিঃস্বার্থ ভাবে কাজ করার অঙ্গীকারবদ্ধ।

ই প্রেস হেলথ কেয়ারের সদস্য ও চট্রগ্রাম এর উদ্যোক্তা কর্নফুলি টি,ভির কর্নধার তাওহীদ খান ও সাংবাদিক কামাল মাষ্টার বলেন, অসহায়দের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত। আমাদের এ প্রচেষ্টা আজীবন অব্যাহত থাকবে।

ই প্রেস হেলথ কেয়ারের চিকিৎসা প্রদান কারি ডা,রুকন উদ্দিন উজ্জ্বল বলেন, ই প্রেস হেলথ কেয়ারের সফল আয়োজনে অংশগ্রহণ করে আমি প্রায় দুই শতাধিক রুগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদানে শরিক হতে পেরে আনন্দিত।

ডা.রুকন উদ্দিন উজ্জ্বল বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ কে ধন্যবাদ প্রদান করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্হানীয় সাংবাদিক মামুন, সাবানা, কামাল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের নেতা শেখ মাহফুজ সহ আরও অনেকেই ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...