শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

এপেন্ডিসাইটিসের জটিল রোগে আক্রান্ত জায়েদকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হাবিবুর রহমান সাঈদঃ কুলাউড়া উপজেলার ৭ নং কুলাউড়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দাশের মহল (নয়াগ্রামের) বাসিন্দা বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নয়াগ্রাম আঞ্চলিক শাখার তথ্য প্রযুক্তি সম্পাদকঃ জায়েদ মিয়া (১৬)এপেন্ডিসাইটিস জটিল রোগে আক্রান্ত।

“জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন”। প্রায় দিন ধরে সে এপেন্ডিসাইটিস রোগে আক্রান্ত। তাকে দীর্ঘদিন মা-মনি (প্রাঃ) হাসপাতাল মৌলভীবাজারে চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা বন্ধ রয়েছে। কিন্তু তার মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। টাকার কারণে রোগীর চিকিৎসা বন্ধ পর্যন্ত রয়েছে। জায়েদের পিতা হাসান আলী একজন দিনমজুর। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নি:স্ব হয়ে গেছে পরিবারটি। এমতাবস্থায়, জায়েদের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে- হাসান আলীঃ ০১৭৫৯০৩৮৫১২ ও সেলিম আহমদঃ ০১৭৭৪৯৪৯৭৬৮ ( বিকাশ).

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...