সোমবার, ২৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৫ অক্টোবর ২০২১
22.1 C
Habiganj

এমপি আবু জাহির এর সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা

দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত সংগ্রামী সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর সুস্থতা কামনায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতিতে দোয়া কামনা করা হয়।

বিবৃতিতে অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বলেন, এমপি আবু জাহির আওয়ামী লীগের দুঃসময়ের, দুর্দিনের কান্ডারী ও বার বার কারা নির্যাতিত নেতা। সাধারণ মানুষের মুখে খাবার তুলে দিতে গিয়ে তিনি প্রথমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। আবারও তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তাঁর সুস্থতা কামনায় সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

উল্লেখ্য, আগামী রবিবার বাদ জোহর জেলা আওয়ামী লীগের উদ্যোগে হবিগঞ্জ বায়তুল আমান জামে মসজিদে উনার আশু রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে। এতে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe