সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

এমপি মিলাদ গাজীকে গণ-সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ ১ বাহুবল-নবীগঞ্জ সংসদীয় আসনে বিপুল ভোটে বিজয়ী নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব শাহনওয়াজ মিলাদ গাজীকে বাহুবল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে এক বিশাল গণ-সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বিকাল তিনটায়  উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।

ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর নুর মানিক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হাইয়ের পরিচালনায় প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ইব্রাহিম, সহ সভাপতি আশকার আলী,কেন্দ্রীয় তাঁতীলীগের সদস্য ও হবিগঞ্জ জেলা তাঁতীলীগের বিপ্লবী সভাপতি  মোঃ মুদ্দত আলী,উপজেলা আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদক বশির আহমেদ,সুহেল আহমেদ কুটি,কদ্দুছ মিয়া মেম্বার,উপজেলা মহিল আওয়ামীলীগ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া,উপজেলা যুবলীগের অাহ্বায়ক সৈয়দ মিল্লাদ,যুব মহিলা লীগ,সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও শ্রীমঙ্গল সরকারী কলেজ সংসদ ক্রীড়া বিষয়ক সম্পাদক অাক্তারুজ্জামান নাসির,এ চারাও বক্তব্য রাখেন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ, তরুণলীগ,তাঁতীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এমপি শাহনওয়াজ মিলাদ গাজী বলেন, বাহুবল-নবীগঞ্জের প্রতিটি ঘরে ঘরে যাতে গ্যাস পায় আমি জাতীয় সংসদে এই প্রস্তাব রাখবো, আমি বাহুবলে একটি পৌরসভা দেয়ার চেষ্টা করবো,আমি বাহুবল-নবীগঞ্জবাসীকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো, ঢাকা সিলেট মহাসড়ক দিয়ে বাহুবল-নবীগঞ্জের আমার গরীব দুঃখি সিএনজি শ্রমিকরা যাতে চলাফেরা করতে পারে আমি সংসদে তাদের ব্যাপারে কথা বলবো।

 

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe