23.7 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

এমসি কলেজে ধর্ষকদের শাস্তির দাবিতে হবিগঞ্জে ছাত্রসেনার মানববন্ধন

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ এবং খাগড়াছড়িতে আদিবাসী মানসিক প্রতিবন্ধী নারীসহ দেশের বিভিন্ন স্থানে নারীদের ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, হবিগঞ্জ পৌর ও সদর উপজেলা শাখা।

আজ বুধবার বিকালে হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পৌর ছাত্রসেনা সভাপতি গোলাম শাফিউল আলম মাহিনের সভাপতিত্বে এবং সদর উপজেলা ছাত্রসেনা সভাপতি মুহিবুর রহমান রাজনের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কাউসার আহমেদ রুবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রসেনা সভাপতি ছাত্রনেতা শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রসেনা সহ সভাপতি হানিফ আহমেদ সজীব, সাধারণ সম্পাদক মাহিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম হামজা, আবু তাহের মিসবাহ, নুরুল ইসলাম রাকিব, হবিগঞ্জ পৌর ছাত্রসেনা সাধারণ সম্পাদক আলী আহসান ইমন, সহ-সাধারণ সম্পাদক হাফেজ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমির হামজা আল-মামুন, সৈয়দ রিদওয়ান আহমেদ, ইমন আব্বাস, নাজমুল হাসান শান্ত, শাহ আলম, কাউসার আহমেদ সাব্বির, হাফেজ জালাল আহমেদসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশে ধর্ষণ এখন মহামারী আকার ধারণ করেছে। প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্তে ধর্ষিত হচ্ছে নারীরা। এমতাবস্থায় ধর্ষণের বিরুদ্ধে ইসলামী আইন বাস্তবায়ন ছাড়া আর কোনো বিকল্প নেই।

পবিত্র কুরআনে সূরা মায়েদার ৩৩নং আয়াতে আল্লাহ বলেন ধর্ষণ যখন মহামারী আকার ধারন করে তখন ধর্ষকের মৃত্যুদণ্ড দিয়ে সমাজে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। যতদিন পর্যন্ত দেশে এই আইন বাস্তবায়ন না করা হবে ততদিন পর্যন্ত দেশে ধর্ষণের মাত্রা কমবে না। এসময় বক্তারা ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার