শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

কমলগঞ্জে প্রচন্ড শীতে দেখা দিয়েছে নানা রোগ

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার):  মৌলভীবাজারের কমলগঞ্জে প্রচন্ড শীত ও শৈত্যপ্রবাহে জনজীবন অতিষ্ট হয়ে পড়েছে। গত কয়েকদিনে কমলগঞ্জ উপজেলা জুড়ে শৈত্যপ্রবাহ ও শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় দেখা দিয়েছে নানা ধরনের রোগ।

চা বাগান অধ্যুষিত কমলগঞ্জ উপজেলায় শীতের তীব্রতায় বিশেষ করে ছিন্নমূল মানুষেরা পড়েছেন বিপাকে।

শীতবস্ত্রের অভাবে কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের ভোগান্তি লক্ষ্য করা যায়। প্রচন্ড শীতের কারণে বিশেষ করে চা বাগানের চা শ্রমিকরা ও গ্রামাঞ্চলের অসহায় মানুষেরা শীতে অতীষ্ট। নানা জায়গায় দেখা দিয়েছে সর্দি, কাশিসহ বিভিন্ন রোগ। অনেক স্থানে খড়কুটা জ¦ালিয়ে শীত নিবারন করছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: সাজেদুল কবীর জানান, প্রচন্ড শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় প্রতিদিন শতাধিক আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০-২৫ রোগী বিশেষ করে শিশু, বৃদ্ধরা ডায়রিয়া সর্দি, কাশি, জ¦র, নিউমোনিয়া আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe