24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

করোনায় আক্রান্ত হয়ে চুনারুঘাটে এক যুবকের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন চুনারুঘাট উপজেলার ৬নং সদর ইউনিয়নের বাসিন্দা যুবক নয়ন চৌধুরী।

গতকাল শনিবার (২২ মে) দুপুর ২টা ৪০ মি. এর সময় হবিগঞ্জ সদর হাসপাতালে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, ৬নং সদর ইউনিয়নের নরপতি গ্রামের মুকিত চৌধুরীর ছেলে নয়ন। মা-বাবাসহ তাদের তিন ভাইয়ের পরিবার। নয়নের এক ভাই প্রবাসী আর এক ভাই বেসরকারি সংস্থা আশা’য় চাকরি করেন। নয়ন চৌধুরী স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ঢাকা থেকে অনার্স শেষ করে সেখানেই মাস্টার্সে পড়াশোনার পাশাপাশি রেনেডা ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

আরও জানা গেছে, নয়ন চৌধুরী বেশ কিছুদিন পূর্বে করোনা পজিটিভ হলে কোয়ারেন্টাইনে থেকে ও চিকিৎসাসেবা নিয়ে সুস্থ হন। চুনারুঘাট স্বাস্থ্যকেন্দ্র থেকে করোনা নেগেটিভ রিপোর্ট পান তিনি। তবে আবার অসুস্থতা বোধ করায় গতকাল শনিবার চিকিৎসার জন্য হবিগঞ্জের আপন ডায়াগনস্টিক সেন্টারে আসেন। সেখানে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার জানান, শুনেছি করোনাক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তবে আমরা এ বিষয়ে নিশ্চিত নই। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। নয়নের মৃত্যুতে চুনারুঘাটে শোকের ছায়া নেমে এসেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার