24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

করোনা বাড়ছে, সবাই সতর্ক থাকুন – এমপি আবু জাহির

“করোনা ভাইরাসের সংক্রমন আবারও দ্রুত বাড়ছে। মৃত্যুর সংখ্যাও প্রতিদিন বেড়েই যাচ্ছে। এমন পরিস্থিতিতে সবাই সতর্ক থাকুন। মানুষকে মাস্ক পরা নিশ্চিত করসহ সরকারের স্বাস্থবিধি নিশ্চিতের ক্ষেত্রে সকলকে একযোগে কাজ করতে হবে।”

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নে ভিজিডি চক্রের আওতায় উপকারভোগী নারীদের মাঝে কার্ড ও খাদ্যশষ্য বিতরণ অনুষ্ঠানে এমন সতর্কতা মূলক বক্তৃতা করেছেন।

অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, “দেশে সংক্রমন শুরুর পর থেকেই সরকার আন্তরিকতার সাথে কাজ করছে। আমরা আপনাদের পাশে থেকেছি সার্বক্ষণিক। কিন্তু মনে রাখতে হবে, এটি এমন এক রোগ; এক্ষেত্রে নিজে সতর্ক না থাকলে সংক্রমন এড়ানো সম্ভব না। তাই নিজে ও নিজের পরিবারের স্বার্থে সকলকে সতর্ক থাকতে হবে। একই সঙ্গে সম্পূর্ণভাবে পরিপালন করতে হবে সরকারের স্বাস্থ্যবিধি।”

কার্ড ও খাদ্যশস্য বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহান ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার