সোমবার, জুন ২৭, ২০২২

করোনা ভাইরাস সংক্রমন রোধে মাধবপুরে সেনাবাহিনীর মাইকিং

- Advertisement -
মোঃজাকির হোসেন : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষকে সচেতন ও হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য সেনাবাহিনীর প্রচারাভিযান শুরু।
বৃহস্পতিবার দুপুরে মাধবপুর বাজারে মাধবপুরে  দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন আশিক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি পেট্রোল দল সামাজিক সচেতনতার লক্ষ্যে মাইকিং করে  নোবেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে করনীয় সম্পর্কে হাটে আসা লোকজনকে অবহিত করেন।
হাটবাজারে সামাজিক দুরত্ব বজায়, জনসমাগম এড়িয়ে চলা,দ্রুত কাজ সেরে বাসায় ফেরা,অহেতুক ঘোরাফেরা না করা,মুখে মাস্ক পরিধান করা,বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া,বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানান।
এর আগে ক্যাপ্টেন আশিক উপজেলা নির্বাহী কর্মকতা তাশনূভা নাশতারাণ, উপজেলা সহকারী (ভূমি) আয়েশা আক্তার,থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম এর সাথে মত বিনিময় করেন।
- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...