কলেজ ছাত্রীর লাশ রেখে পালিয়ে গেছে স্বজনরা

0

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর হাসপাতালে শাহিদা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রীর লাশ রেখে পালিয়ে গেছে স্বজনরা । এ ঘটনায় সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সোমবার দুপুর আড়াইটার দিকে শাহিদার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। শাহিদা আক্তার জেলার বাহুবল উপজেলার সোয়াইয়া গ্রামের লোকমান মিয়ার কন্যা।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিঠুন রায় জানান, শাহিদা আক্তার নামে এক বিষাক্রান্ত রোগীকে নিয়ে হাসপাতালে আসা হয়। এসময় তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষনা করার সাথে সাথে তার পরিবারের লোকজন দ্রুত হাসপাতাল থেকে পালিয়ে যায়। পরে আমরা বিষয়টি পুলিশকে অবগত করি। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, অতিরিক্ত বিষ পান করার ফলেই তার মৃত্যু হয়েছে।

জামাতা হত্যা মামলার মূল আসামী আটক

শাহিদার বোন জহুরা আক্তারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তারা পালিয়ে যাননি। বরং বৈশাখী কাজ থাকায় তারা বাড়িতে গেছেন। কাজ শেষ করে তারা হাসপাতালে আসবেন। এছাড়াও তিনি কেন বিষ পান করেছেন জানতে চাইলে এ বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

বাহুবল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, সদর থানা পুলিশ বিষয়টি আমাদের অবগত করছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।