কুখ্যাত মাদক সম্রাট শাহীনসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধিঃবিগঞ্জের শায়েস্তাগঞ্জের দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের কুখ্যাত মাদক সম্রাট শাহীন মিয়া, তার ভাই ও নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ও ইয়াবা সেবনের যন্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ পুরান বাজারের উত্তর দিকে খোয়াই নদীর বেড়ী বাধের উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন দক্ষিন লেঞ্জাপাড়া গ্রামের আব্দুল হামিদ পুত্র মাদক সম্রাট শাহীন মিয়া (৪০), তার ভাই সুমন মিয়া (৩০), লেঞ্জাপাড়া গ্রামের মোস্তফা মিয়ার ছেলে চাঁন মিয়া (২৫), শায়েস্তাগঞ্জের মুকসুদ আলী ছেলে বকুল মিয়া (৩০), লস্করপুরের ফুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন জিলু (২২), লাখাইয়ের ফুলবাড়িয়া গ্রামের মৃত আসকর আলী কন্যা নার্গিস আক্তার (৩০)।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃত মাদক সম্রাট শাহীন মিয়া মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে। শনিবার রাত গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের মাধ্যমে সংবাদ পান শায়েস্তাগঞ্জ পুরান বাজারের উত্তর দিকে খোয়াই নদীর বেড়ী বাধের উপর মাদক সম্রাট শাহীনসহ তার সহযোগীরা ইয়াবা ক্রয়-বিক্রয় করছিল।

এ সময় গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলাম নেতৃত্বে এসআই দেবাশীষ তালুকদার, এসআই আব্দুল করিম, এসআই মোজাম্মেল হকসহ একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।