১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:১২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

কোমলমতি শিক্ষার্থীদের সুস্থতার ব্যাপারে যত্নবান হওয়া জরুরী – এমপি আবু জাহির

বিদ্যালয়ে ও বাড়িতে কোমলমতি শিক্ষার্থীদের সুস্থ রাখার ব্যাপারে অভিভাবক এবং শিক্ষকদের মনযোগী হওয়ার আহবান জানালেন হবিগঞ্জ-৩ আসনে টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি গতকাল হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের উদ্যোগে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংসদ সদস্য আরও বলেন, লেখাপড়ায় ভাল করতে চাইলে শিশুদের অবশ্যই সুস্থ থাকতে হবে। এক্ষেত্রে স্বাস্থ্যকর খাদ্যভ্যাস ও খেলাধূলায় মনযোগী হওয়া জরুরী। আর এসব বিষয়ে বাড়িতে অভিভাবক এবং পাঠশালায় শিক্ষকদের যতœবান হওয়ার বিকল্প নেই।

অনুষ্ঠানে তিনি শিক্ষাক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উদ্যোগ মাঠ পর্যায়ে বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করার জন্য সরকারি কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন।

এছাড়া খেলাধূলায় ভ্রাতৃত্ব বজায় রেখে এগিয়ে যেতে কোমলতি শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করেন।

এমপি আবু জাহির পরে ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেছেন।

জেলার বিভিন্ন স্থান থেকে আসা শিক্ষার্থীরা সেখান থেকে পুরস্কার পেয়েছে।

আলোচনা সভায় হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ সাদিকুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম বিশেষ অতিথি ছিলেন।