শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

11.6 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

ক্রীড়াঙ্গনে উন্নয়ন ছিল জাতির পিতার বিশেষ নজর – এমপি আবু জাহির

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অধুনিকতার ছোঁয়া আসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর হাত ধরে। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের ক্রীড়া ক্ষেত্রে জাতির পিতার অবদান ছিল চোখে পড়ার মতো। যার ফলে দেশের ক্রীড়াঙ্গন আজকে এই পর্যায়ে এসে পৌঁছেছে। শুধু বঙ্গবন্ধু নন; তাঁর পুরো পরিবারের অবদান রয়েছে দেশের ক্রীড়া ক্ষেত্রে। খেলাধুলার প্রতি অনুরাগের পাশাপাশি ক্রীড়া-উন্নয়নে ছিল জাতির পিতার ছিল বিশেষ নজর।

আজ শুক্রবার সকালে হবিগঞ্জ জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় হবিগঞ্জের ক্রীড়াঙ্গণে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন এমপি আবু জাহির। তিনি বলেন, যুব সমাজকে সবধরণের নেতিবাচক কাজ থেকে দূরে রাখতে খেলাধূলার ব্যাপক প্রসার প্রয়োজন। এজন্য তাঁর প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেছেন।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ও জেলা পরিষদের প্রধান নির্বাহী নূরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও খেলোয়ারসহ ক্রীড়ামোদীগণ।

লাখাই বনাম মাধবপুর অনূর্দ্ধ-১৭ বালকদের ফুটবল ম্যাচের মাধ্যমে সূচনা ঘটে এই ফুটবল টুর্নামেন্টের।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe