শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

মাধবপুরে খালাতো ভাইয়ের কুড়ালের আঘাতে যুবকের মৃত্যু

মাধবপুর উপজেলার খাটুরা পূর্ববিরোধের জের ধরে খালাতো ভাইয়ের কুড়ালের আঘাতে মোহাম্মদ আলী (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৫মার্চ) সকালে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এর আগে ২২ ফেব্রুয়ারি মোহাম্মদ আলী সাথে তার খালাতো ভাই বাহার উদ্দিনের সাথে পূর্ববিরোধের জের ধরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এতে বাহার উদ্দিনের কুড়ালের আঘাতে গুরুতর আহত হন মোহাম্মদ। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আরেকবার ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সদর থানার এসআই উৎসব কর্মকার ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের জিম্মায় হস্তান্তর করেন।

নিহত মোহাম্মদ আলী উপজেলার নোয়াপাড়া (খাটুরা) গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে। নিহতের ছেলে সামছুল আলম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে আমার বাবাকে কুড়াল দিয়ে বাহার উদ্দিন কুপিয়ে আহত করে। পরে থানায় গিয়ে আহতের বিষয়টি ধামাচাপা দিতে চাইলে পুলিশ তাকে ২২ ফেব্রুয়ারি আটক করে এবং আঘাতে ব্যবহৃত কুড়ালটি জব্দ করে।

মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রাজ্জাক বিষয়টি স্বীকার করে জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপর আসামিদের ধরতেও অভিযান অব্যাহত আছে। আটক ব্যক্তি কারাগারে আছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe