34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

খেলাধুলা ও সাংস্কৃতি মানুষের মনকে বিকশিত করে।। প্রতিমন্ত্রী মাহবুব আলী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, বর্তমান করোনা পরিস্থিতির কারণে আমাদেরকে অনেক সীমাবদ্ধতার মধ্যে দিয়ে চলতে হয়। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতি মানুষের মনকে বিকশিত করে। তাই পাড়ায় মহল্লায় খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন, এই করোনা মহামারীর এই সময়ে জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত দৃঢ়তার সহিত মোকাবেলা করছেন, প্রতিটি নাগরীক যেন সকল সুযোগ সুবিধা পায় তার জন্য তিনি সচেষ্ট। আমাদের বৈদেশিক মুদ্রার হার যেমন করে কমে নাই পাশাপাশি দেশে খাদ্য সংকটও নাই।

তিনি শুক্রবার (২৮মে) মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত শাহজাহানপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালক ১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালিকা ১৭ এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খেলার উদ্ধোধন করছেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।
খেলার উদ্ধোধন করছেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

সহকারী কমিশনার ভুমি মোঃ মহি উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সাল, মাধবপুর পৌরসভা মেয়ার মোঃ হাবিবুর রহমান, ইউনিয়ন পরিষদ চেমারম্যান আরিফুর রহমান, সফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, ক্রীড়া সংস্থার সদস্য মিজানুর রহমান প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার