24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

গাঁজাসহ আজমিরীগঞ্জে এক যুবক আটক

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নিষিদ্ধ মরণনেশা গাঁজাসহ মামুন মিয়া (৪৮) নামে এক যুবককে আটক করা হয়েছে।

আটক মামুন মিয়া আজমিরীগঞ্জ উপজেলা শরীফনগর গ্রামের ধলাই মিয়ার ছেলে।

জানা গেছে, আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন স্হানে কয়েকটি সংঘবদ্ধ চক্র বেশকিছুদিন ধরে জেলার বিভিন্ন জায়গা থেকে নিষিদ্ধ গাঁজা এনে উপজেলার বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে আজমিরিগঞ্জ থানার এস আই নিজাম এর নেতৃত্বে পুলিশের একটি দল মাদক ব্যাবসায়ী মামুন কে মাদকসহ আটক করে। এ সময় তার কাছ থেকে প্রায় ৩০ পুড়িয়া গাজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ মামুন (৪৮) মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ অনুসারে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড প্রদান করা হয়। জব্দকৃত ৩০ পুড়িয়া গাজা সকলের সম্মুখে ধ্বংস করা হয়।

আজমিরিগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খান বলেন, ” মাদকের ভয়াল থাবা থেকে আগামী প্রজন্মকে রক্ষায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। ”

এলাকাবাসীরা জানায়, আটক মামুনের সহযোগীদেরও আইনের আওত্বায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে, তা না হলে এ ধরনের অপরাধ তার অন্য কোন সহযোগী আবারও করতে পারে বলে তারা আসঙ্কা করছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার