34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

গাড়ীতে বসে কোরআন পাঠ করছেন এমপি মিলাদ গাজী

নবিগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী গাড়ীতে বসে পবিত্র কোরআন শরীফ পাঠ করছেন।

রবিবার দিবাগত গভীর রাতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ফিলিং স্টেশনে  গাড়িতে গ্যাস নেয়ার জন্য অযথা সময় নষ্ট না করে পবিত্র কোরআন শরীফ পাঠ করে সময় ব্যয় করেন আওয়ামী লীগের নব নির্বাচিত এ সাংসদ।

তার কোরআন পাঠের এ ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশংসায় ভাসছেন তিনি। অনেকে মিলাদ গাজীর দীর্ঘজীবী ও সুসাস্থ্য কামনা করছেন।

বিষয়টি নিয়ে মিলাদ গাজী এমপির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কল রিসিভ করেন তার একান্ত সহকারী মহিবুর রহমান। তিনি জানান, আজ আইনশৃংখলা বাহিনীর সাথে একটি মিটিংয়ে উপস্থিত হতে গভীর রাত ১২টা ২৫ মিনিটে ঢাকা থেকে রওয়ানা দেন মিলাদ গাজী স্যার।

নরসিংদীর একটি ফিলিং স্টেশনে দীর্ঘক্ষণ বসে থাকতে হয় আমাদের। এসময় আমি গাড়ীর পিছনে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলাম। স্যার কোরআন শরীফ পড়তে ব্যস্ত ছিলেন। কে এই ছবি তুলেছে তাও আমি জানিনা।

 

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার