সোমবার, আগস্ট ৮, ২০২২

গুম, খুন, ধর্ষণের প্রতিবাদে বানিয়াচংয়ে মিছিল ও মানববন্ধন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

দেশের বিভিন্ন স্থানে গুম-খুন-ধর্ষণের প্রতিবাদে হবিগঞ্জের বানিয়াচংয়ে মিছিল ও মানববন্ধন করেছে বানিয়াচং যৌন নির্যাতন প্রতিরোধ মঞ্চ। শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে স্থানীয় বড়বাজারে মিছিল শেষে শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহবায়ক সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর রহমানের সভাপতিত্বে কর্মসূচীতে বক্তব্য রাখেন সিপিবি নেতা ইমদাদুল হোসেন খান, বাসদ নেতা তৌহিদুর রহমান পলাশ, হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের ছাত্র নুরুল হুদা আফজল, এনজিও কর্মী সৈয়দ সোহেল রানা, সিলেট এম. সি কলেজের ছাত্র সজিবুর রহমান সানি, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সজিব আহমেদ প্রমূখ।

বক্তারা কর্মসূচীতে ক্ষোভ প্রকাশ করে ধর্ষণের সর্বনিম্ন সাজা মৃত্যদন্ডের আইন দ্রুত প্রনয়নসহ বিশেষ টাস্কফোর্স গঠন করে ধর্ষণের বিচার দ্রুত সম্পন্ন ও সাজা দ্রুত কার্যকরের ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...

বানিয়াচংয়ে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুর থেকে এক বৃদ্ধার লাশ...