গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা

গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার সদর উপজেলার গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল আহমেদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ভিংরাজ মিয়ার পরিচালনায় এই মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব আবু জাহির এমপি, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে আলোচনা সভার শুরু হয়। পরে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তাবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

এ সময় এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। আমরা জাতির পিতার আদর্শকে সামনে রেখে রাজনীতি করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের সুখে-দুঃখে পাশে থাকি। তবে সমাজে কিছু দুস্কৃতিকারী রয়েছে; যারা আওয়ামী লীগের সুসময়ে অনুপ্রবেশ করে এবং নেতাকর্মীদের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশে বাস্তবায়ন হওয়া উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্য দোয়া করতে উপস্থিত নেতাকর্মী ও সকল শ্রেণী-পেশার মানুষের প্রতি আহবান জানান এমপি আবু জাহির।

গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা

এ ছাড়া ও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান চৌধুরী, আব্দুল মোছাব্বির তালুকদার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তার হোসেন, জেলা যুবলীগ নেতা জাহির আহমদ, জাকারিয়া চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম শামীম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছাব্বির আহমেদ রনি, জেলা ছাত্রলীগ নেতা সাদিকুর রহমান মুকুল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ জাহান নাঈম, পায়েল আচার্য্যসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।